হোম » খেলা » অবশেষে হাত মেলালেন কোহলি-গাঙ্গুলি, কী কথা হলো দুজনের?

অবশেষে হাত মেলালেন কোহলি-গাঙ্গুলি, কী কথা হলো দুজনের?

আওয়াজ অনলাইন: এবার আইপিএলটা অন্য সবার থেকে বিরাট কোহলির জন্য একটু আলাদা। ব্যাট হাতে নিয়মিত রান করার পাশাপাশি বিতর্ক যেন পিছু ছাড়ছে না এই তারকা ক্রিকেটারের। গম্ভীরের সঙ্গে তার দ্বন্দ্বের রেশ এখনও কাটেনি। এরই মাঝে দিল্লির বিপক্ষে খেলতে নেমেছেন কোহলি। যে দলের ক্রিকেট ডিরেক্টরের ভূমিকায় সৌরভ গাঙ্গুলি। যার সঙ্গে আগেই ঝামেলায় জড়িয়েছেন কোহলি। তাই শঙ্কা ছিল ফের নতুন কি কাণ্ড ঘটান কোহলি।

তবে স্বস্তির খবর, এবার আর নতুন করে বিতর্কে জড়াননি কোহলি। সম্পর্কের টানাপোড়ন ভুলে গাঙ্গুলির সঙ্গে হাত মেলালেন কোহলি। কথা বলতেও দেখা গেছে এই দুইজনকে। যদিও গত ১৬ এপ্রিল (রোববার) আরসিবির ঘরের মাঠে হাত না মিলিয়ে একে অন্যকে এড়িয়ে যান। এরপরেই শুরু হয় আলোচনা। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে একজন অপরজনকে অনুসরণ করাও বন্ধ করে দিয়েছেন। যার মাধ্যমে তাদের মধ্যে সম্পর্কের তিক্ততা ফুটে ওঠে।

এমন টানাপোড়নের মাঝেই গতকাল শনিবার (৬ মে) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৭ উইকেটে হারিয়ে জয় তুলে নেয় সৌরভের দিল্লি। অতীত ভুলে ম্যাচ শেষে কোহলির সঙ্গে হাত মেলাতে দেখা যায় গাঙ্গুলিকে। কোহলির কাঁধে হাত দিয়ে কিছু একটা বলতে দেখা যায় সৌরভকে। যদিও কি কথা হয়েছে তাদের মাঝে তা অবশ্য স্পষ্ট বোঝা যায়নি। তবে সৌজন্যমূলক কথা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ভারতীয় ক্রিকেটের দুই নক্ষত্রের এমন দৃশ্যে মন ছুঁয়েছে সমর্থকদের।

Loading

error: Content is protected !!