হোম » খেলা » হতাশার আইপিএল কাটিয়ে দেশ ছাড়লেন লিটন

হতাশার আইপিএল কাটিয়ে দেশ ছাড়লেন লিটন

আওয়াজ অনলাইন: ঘড়ির কাটায় তখন প্রায় রাত ১২টা। ব্যক্তিগত গাড়িতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন লিটন কুমার দাস। গন্তব্য ইংল্যান্ডের চেসমফোর্ড। আয়ারল্যান্ড সিরিজ খেলতে দুই দফায় ক্রিকেটাররা ইংল্যান্ড গেলেও দেশে থেকে যান লিটন। এবার তিনিও ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন।

মঙ্গলবার (২ মে) রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশে যাত্রা করে লিটন। নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে এক স্ট্যাটাসের মাধ্যমে ইংল্যান্ড যাত্রার কথা জানান লিটন। বিমানের ভেতর হাসি মুখে নিজের একটি ছবি জুড়ে ক্যাপশনে লেখেন, ‘ইংল্যান্ড যাচ্ছি, আমাকে আপনাদের প্রার্থনায় রাখবেন’।

এবারের আইপিএলটা মোটেও ভালো যায়নি লিটনের। ১৯ দিনের ভারত সফরে মাত্র ১টি ম্যাচ খেলার সুযোগ পান লিটন। সেই ম্যাচে নামের প্রতি সুবিচার করতে না পারায় আর সুযোগই পাননি লিটন। ম্যাচের পর ম্যাচ বসে থাকতে হয়েছে ডাগআউটে। শেষমেষ অনেকটা বিরক্ত হয়েই দেশে ফেরেন এই ডানহাতি ওপেনার।

আর আইপিএল নিয়ে লিটনের তিক্ত অভিজ্ঞতা জানতে মঙ্গলবার রাতে বিমানবন্দরে লিটনের অপেক্ষায় ছিল গণমাধ্যমকর্মীরা। আইপিএল নিয়ে তার তিক্ত অভিজ্ঞতা জানার চেষ্টা করলেও সফল হতে পারেননি সাংবাদিকরা। গণমাধ্যমকে এড়িয়েই বিমানবন্দরের ভেতরে প্রবেশ করেন লিটন।

লিটন দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ৫ মে, বিসিবি থেকে ছুটিও পেয়েছিলেন। তবে হুট করে পারিবারিক কারণে আইপিএল ছেড়ে দেশে চলে আসনে তিনি। এরপরই ভাবা হচ্ছিল, হয়তো দলের সঙ্গে ইংল্যান্ডে যাবে লিটন। যদিও লিটন দলের সঙ্গে যাননি।

লিটনের আগেই ইংল্যান্ডে পৌঁছে গেছে তামিম-মুশফিকরা। ক্রিকেটাররা অবস্থান করছে চেমসফোর্ডে। সেখানেই আগামী ৯ , ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। এর আগে ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলা কথা তামিমের দলের।

Loading

error: Content is protected !!