হোম » খেলা » ভারতে সড়ক দুর্ঘটনায় স্ত্রীকে হারালেন বিসিবি কিউরেটর

ভারতে সড়ক দুর্ঘটনায় স্ত্রীকে হারালেন বিসিবি কিউরেটর

আওয়াজ অনলাইন: চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কিউরেটর প্রবীণ হিঙ্গনিকার ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন। এতে ঘটনাস্থলে তার স্ত্রী সুবর্ণা মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫১ বছর। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্রবীণ।

গতকাল মঙ্গলবার (১৮ এপ্রিল) আনুমানিক বিকেল ৩টার দিকে ভারতের পুনে থেকে নাগপুর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন বিসিবি কিউরেটর প্রবীণ হিঙ্গনিকার।

ভারতের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, পুনে থেকে নাগপুরে ফেরার পথে মহারাষ্ট্রের বুলধানা জেলার সামরুদ্ধি এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে হিঙ্গনিকারদের গাড়ি। তাঁদের গাড়িটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। দুর্ঘটনার সময় প্রবীণই গাড়ি চালাচ্ছিলেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে পাওয়া ছবিতে দেখা গেছে, গাড়িটি বেশ বাজেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রবীণকে প্রথমে মেহকার একটি সরকারি হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বেসরকারি হাতপাতালে নেওয়া হয়। তার হাতে গুরুতর জখম হয়েছে এবং অপারেশন করানো হচ্ছে বলে জানানো হয়।

প্রবীণের বাড়ি ভারতের নাগপুরে। তিনি রঞ্জি ট্রফিতে খেলা সাবেক ভারতীয় ক্রিকেটার। রঞ্জিতে বিদর্ভা টিমকে নেতৃত্ব দিয়েছেন। ২০১৮ সালে কিউরেটর হিসেবে বিসিবিতে যোগ দেন তিনি। বর্তমানে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই দায়িত্বে আছেন হিঙ্গনিকার। সম্প্রতি ছুটি নিয়ে দেশে গিয়েছিলেন তিনি। বিদর্ভা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে নানান ভূমিকায় কাজ করেছেন তিনি।

Loading

error: Content is protected !!