হোম » খেলা » জমে উঠলো প্রিমিয়ার লিগ, ফরেস্টের কাছে পয়েন্ট হারালো ম্যানসিটি

জমে উঠলো প্রিমিয়ার লিগ, ফরেস্টের কাছে পয়েন্ট হারালো ম্যানসিটি

আওয়াজ অনলাইন: গত সপ্তাহেই আর্সেনালকে হারিয়ে শীর্ষে উঠে গিয়েছিলো ম্যানচেস্টার সিটি। কিন্তু এ সপ্তাহে এসেই ভোজবাজির মতো পাল্টে গেলো দৃশ্যপট। অ্যাস্টনভিলার কাছে পয়েন্ট হারাতে হারাতে শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল।

অন্যদিকে একই সময়ে নটিংহ্যাম ফরেস্টের সঙ্গে অনাকাঙ্খিতভাবে ১-১ গোলে ড্র করে বসেছে ম্যানচেস্টার সিটি। এই ড্র’য়ের ফলে লিগ টেবিলে আবারও নিচে নেমে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

শিরোপা দৌড়েও বলা যায় অনেক পিছিয়ে পড়লো তারা। কারণ, ২৩ ম্যাচে আর্সেনালর ৫৪ পয়েন্ট এবং ২৪ ম্যাচে ম্যানসিটির ৫২ পয়েন্ট হলেও আর্সেনাল খেলেছে একটি ম্যাচ কম। এরই মধ্যে ২ পয়েন্ট এগিয়ে গানাররা। যে ম্যাচটি কম খেলেছে, সেটার হিসেব ধরলে ব্যবধানটা হয়ে যাচ্ছে ৫ পয়েন্টের।

ম্যানসিটি নটিংহ্যামের মাঠে গিয়ে গুরুত্বপূর্ণ ২টি পয়েন্ট না হারালে টেবিলে লড়াইটা হতো আরও জমজমাট। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে গিয়ে গোল হজম করতে হয়েছিলো সিটিকে।

ম্যাচের ৪১তম মিনিটে বার্নার্ডো সিলভার গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। ম্যাচের ৮৪তম মিনিট পর্যন্ত মনে হচ্ছিল সিটির জয়ের জন্য এই এক গোলই হয়তো যথেষ্ট। কিন্তু ৮৪তম মিনিটেই গার্দিওলার সাজানো বাগান তছনছ করে সিটির জালে বল জড়িয়ে দেন নটিংহ্যামের ক্রিস উড।

মূলত প্রথমার্ধে আর্লিং হালান্ডের দুটি গোল মিসের কারণেই ম্যানসিটিকে মূল্য দিতে হয়েছে। জয় পায়নি তারা। ম্যাচের পর বিবিসিকে গার্দিওলা বলেন, ‘এটা ছিল দুর্দান্ত একটি ম্যাচ। আমরা অসাধারণ খেলছিলাম। কিন্তু ম্যাচের শেষ মুহূর্তে এসে দুর্ভাগ্যজনকভাবে আমাদেরকে মূল্যবান দুটি পয়েন্ট হারাতে হলো। আমাদেরকে আরও আক্রমণাত্মক হওয়া প্রয়োজন ছিলো। এখনও অনেক ম্যাচ বাকি আছে। আশা করছি আমরা ঠিকই ফিরে আসবো।’

Loading

error: Content is protected !!