হোম » খেলা » আইপিএল ছাড়লেন ক্রিস গেইল

আইপিএল ছাড়লেন ক্রিস গেইল

আওয়াজ অনলাইন : আগামী ১৭ অক্টোবর ওমান ও আরব আমিরাতের মাটিতে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। নিজ দেশের হয়ে খেলার আগে মানসিকভাবে সতেজ থাকতে এবারের আইপিএলে আর খেলছেন না ক্রিস গেইল।

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল, সিপিএল ও আইপিএল মিলে টানা অনেকদিন ধরেই জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছেন তিনি। সেই ধকল কাটাতেই আইপিএলে নিজ দলের আরও কয়েকটি ম্যাচে বাকি থাকতেই নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

পাঞ্জাব জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দলের হোটেল ছেড়েছেন ক্যারিবিয়ান এই তারকা। পাঞ্জাবের পাঠানো বিবৃতিতে গেইল নিজেই সরে যাওয়ার কারণ ব্যাখ্যা করেন, ‘কয়েক মাস ধরে আমি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের বলয়ে ছিলাম।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের কারণে আরেকটি সুরক্ষা বলয়ে ঢুকতে হয়, এটি শেষ হতেই আইপিএলে বলয়ে ঢুকেছি। আমার মনে হয়েছে মানসিকভাবে আমার সতেজ হওয়া প্রয়োজন।’

নিজেকে সময় দেয়ার জন্য দলকেও ধন্যবাদ দিতে ভূলেননি ইউনিভার্স বস। তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আমি দুবাইতেই বিরতি নিব। আমি পাঞ্জাবকে ধন্যবাদ জানাই তারা আমাকে ছেড়ে দিয়েছে। আগামী ম্যাচগুলোতে দলের জন্য শুভকামনা রইল।’
/ এইচ.

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!