হোম » ধর্ম » নন্দীগ্রামে পূজামন্ডপ পরিদর্শ করলেন আ.লীগ নেতা রানা

নন্দীগ্রামে পূজামন্ডপ পরিদর্শ করলেন আ.লীগ নেতা রানা

নন্দীগ্রাম (বগুড়া)প্রতিনিধি: নন্দীগ্রামে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন বগুড়া-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি।

শনিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নন্দীগ্রাম পৌর শহরসহ উপজেলার বিভিন্ন পূজামন্ডপে পরিদর্শন করেন। এ সময় তিনি শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমী দিনে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গেও মতবিনিময় করেন। পূজামন্ডপ পরিদর্শনকালে আনোয়ার হোসেন রানা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই হল অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া।

আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সেই বাংলাদেশ এগিয়ে চলছে। উন্নয়নের সঙ্গে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে এবং আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

আর এই নির্বাচনকে ঘিরে কেউ কোনো নাশকতা করার চেষ্টা করতে পারে এজন্য সবাইকে সজাগ থাকতে হবে। সবার চোখ কান খোলা রাখতে হবে।
‘আমার উপজেলায় এমন ঘটনা যেন না ঘটে সেজন্য আমার এবং আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলার ৪৫টি পূজা মন্ডপে পুলিশের পাশাপাশি দলীয় নেতাকর্মীরা দায়িত্বে থাকবে।’এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেয়র আনিছুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক মুকুল মিঞা, আ’লীগ নেতা স্বপন চন্দ্র, আনন্দ কুমার, আব্দুর রাজ্জাক, এফ ফারুক কামাল, সানোয়ার হোসেন, সুজন প্রামানিক, তীর্থ সলিল রুদ্র, রেজাউল করিম, আবু নোমান, শাহিরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিক লীগের সাধারন সম্পাদক আরাফাত রহমান, পৌর যুবলীগের আহবায়ক মোফাজ্জল বারী, ছাত্রলীগ নেতা তুহিন আহমেদ, আল নোমান নাদিম, আল-জাহিদ, আবু মরায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে এবার ৭৮টি স্থানে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হয়েছে।

error: Content is protected !!