হোম » ধর্ম » পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন —- এমপি ডরথী রহমান

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন —- এমপি ডরথী রহমান

এম এ রাশেদ: পিরোজপুর ৩১৯ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ডরথী রহমান তাহার নির্বাচনে এলাকা সহ সারা দেশের দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষকে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন সংসদ সদস্য ডরথী রহমান এমপি।

এমপি ডরথী রহমান তার বাণীতে বলেন, ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্তে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।

তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, দ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সকল মুসলমানদের এমপি ডরথী রহমান ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বাণীতে আরো বলেন,ধর্ম যার যার উৎসব সবার, তাই ঈদ আনন্দ সবাইকে সমানভাবে ভাগাভাগী করে নিতে হবে। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ।

ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাৱ আশা ও প্রত্যাশা। পরিশেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন পিরোজপুর সংরক্ষিত মহিলা আসনের এমপি ডরথী রহমান।

error: Content is protected !!