হোম » রাজনীতি » জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুকে অব্যাহতি

জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুকে অব্যাহতি

রবিউল হাসান লায়ন : জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে আছাদুজ্জামান আকন্দ বাবুকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ স্বাক্ষরিত চিঠি থেকে জানা যায়, গত ২৭ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ বেলা ২ঘটিকার সময় জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড হক দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রের জন্য গঠিত জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আবুল কালাম আজাদ এর নির্বাচনী প্রচার কেন্দ্র পরিচালনা কমিটির কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় এবং কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়কসহ ৫ জন মো. মিয়া, মারুফ মিয়া, নেয়ামত আলী মেম্বার, জাকির হোসেন ফকিন, রুপি বেগমসহ স্থানীয় নেতৃবৃন্দকে নৃশংসভাবে কুপিয়ে গুরুতর জখম করা হয়।
ঘটনার সাথে স্থানীয় বিএনপির দলীয় সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীদের মমদ দিয়ে আপনি অপরাধ সংগঠিত করেছেন মর্মে স্থানীয় নেতৃবৃন্দের অভিযোগ রয়েছে এবং এ বিষয়ে জামালপুর সদর থানায় একটি মামলা রুজু হয়েছে যাতে মামলায় আপনাকে ১ নং আসামী করা হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে জাতীয় এবং আন্তর্জাতিক ভাবে প্রশ্নবিদ্ধ করতে জামাত বিএনপি জোটের যে অপ-তৎপরতা দেশব্যাপী চলমান রয়েছে, ভোট কেন্দ্র পরিচালনা কমিটির কার্যালয়ে অগ্নিসংযোগ, ভাংচুর ও সন্ত্রাসী কর্মকাণ্ডে চিহ্নিত বিএনপি দলীয় সন্ত্রাসীদের মদদ দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্রে সামিল হয়েছেন বিধায় আপনি সংগঠনের শৃঙ্খলা ভংগসহ বিশ্বাস ঘাতকতা করেছেন। দলীয় শৃঙ্খলা রক্ষার স্বার্থে আপনাকে গঠনতন্ত্রের ৬৭(৬) অনুচ্ছেদে বর্নিত বিধান অনুযায়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সাময়িক অব্যহতি প্রদান করা হলো।
তিনি আরো লিখেছেন কেন আপনাকে চূড়ান্তভাবে সংগঠন থেকে বহিস্কার প্রদানের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট সুপারিশ প্রেরণ করা হবে না তা আগামী সাত কার্যদিবসের মধ্যে লিখিত জবাব প্রদান করার জন্য বলা হলো।
জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের আছাদুজ্জামান আকন্দ বাবু এঘটনায় তীব্র প্রতিবাদ করেন।
error: Content is protected !!