হোম » রাজনীতি » জামালপুরে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

জামালপুরে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

রবিউল হাসান লায়ন : জামালপুর-৫ সদর আসনে স্বতন্ত্র প্রার্থীর প্রধান সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুসহ ২৫ জনের বিরুদ্ধে নির্বাচনী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় সদরের শাহবাজপুর বাজারে শাহবাজপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি শাহবাজপুর বাজারের চাররাস্তা মোড় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।
পরে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মালেক মানিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম আঙ্গুর, সদস্য বাবুল মিয়া, জিন্নাহ, আব্দুল জলিল, মাহবুবুর রহমান সোহেল, সুলতান আহমেদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাফিজুর রহমান আকন্দ বিপ্লব, ইউনিয়ন মৎসজীবী লীগের সদস্য সচিব মিলন মন্ডল, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিনুর ইসলাম দুখু।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, বুধবার দুপুরে শাহবাজপুর দক্ষিণ কৈডোলায় পারিবারিক দ্বন্দ্বে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষকে নির্বাচনী সংঘর্ষ উল্লেখ করে বৃহস্পতিবার সকালে সদর থানায় মিথ্যা মামলা দায়ের করে জাকির হোসেন নাম এক ব্যক্তি। সাজানো ওই মামলায় জামালপুর-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর প্রধান সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুসহ স্বতন্ত্র প্রার্থীর নেতা-কর্মী ও সমর্থকদের আসামী করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন উপস্থিত জনতা।
error: Content is protected !!