হোম » রাজনীতি » দিনাজপুর জেলা  বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক

দিনাজপুর জেলা  বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক

মো. মোরসালিন ইসলাম, ফুলবাড়ী প্রতিনিধি : বিএনপি’র ডাকা অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরণকালে সাহাজুল ও জুয়েল নামে বিএনপি’র দুই নেতাকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টার সময় ফুলবাড়ী পৌরসভার সুজাপর টিটির মোড় এলাকায় লিফলেট বিতরণ করার সময়  মোঃ শাহাদৎ ইসলাম সাহাজুল এবং পরে আরেক বিএনপি নেতা সফিকুল ইসলাম জুয়েলকে গ্রেফতার করে ফুলবাড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শাহাদৎ ইসলাম সাহাজুল দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক  এবং সফিকুল ইসলাম জুয়েল ফুলবাড়ী পৗর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক।
বিএনপির কেন্দ্রীয় কর্সূচির অংশ হিসেবে অসহযোগ আন্দোলনের গণসংযোগ ও লিফলেট বিতরণ করে বিএনপি। দুপুরে বাস স্ট্যান্ড এলাকা থেকে টিটির মোড় এলাকায় লিফলেট বিতরণ করার খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশের একটি দল অভিযান চালালে অন্যরা পালিয়ে গেলেও লিফলেট হাতে এই দুজনকে গ্রেফতার করা হয়।
এবিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, গ্রেফতারকৃত দুইজন নাশকতার মামলার এজহারভূক্ত আসামী। দীর্ঘদিন থেকে পলাতক ছিলো। নির্বাচন বিরোধী লিফলেট বিতরণ করার সময় তাদেরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

Loading

error: Content is protected !!