হোম » সারাদেশ » এই ডামি ভোটে জনগণের কোনো সাড়া নেই : রুবেল

এই ডামি ভোটে জনগণের কোনো সাড়া নেই : রুবেল

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল বলেছেন,হামলা, মামলা, গুম, হত্যা করে, দমন-নিপীড়ন চালিয়ে সরকার গদি ধরে রাখতে পারবে না। ডামি নির্বাচন কেউ মানে না। এই ডামি ভোটে জনগণের কোনো সাড়া নেই। চলমান আন্দোলনকে তীব্র, ব্যাপক ও সর্বাত্মক করে গণ-অভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে সকল হত্যা, গুম, নির্যাতনের বিচার করা হবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করতে শেরপুরে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও শেরপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক আবু রায়হান রূপন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শওকত হোসেন, জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম তুহিন, জেলা তাঁতীদলের সদস্য সচিব রূমান আহমেদ, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি হারুন, ছাত্রদল নেতা সাগর, রাজু, আহসান বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
 

রুবেল আরও বলেন, এই ডামি নির্বাচন জমাতে না পেরে সরকার বেসামাল আচরণ করছে। এসব করে পাকিস্তানিরাও রেহাই পায় নাই, কোনো স্বৈরশাসক ক্ষমতায় টিকতে পারে নাই, আওয়ামী ফ্যাসিবাদও টিকতে পারবে না। জনগণের কথা বলতে গিয়ে যারা শাসকগোষ্ঠীর হাতে লাঞ্চনা, জেল, জুলুম, অত্যাচারিত হচ্ছে, প্রাণও হারাচ্ছে, জাতি চিরদিন তাদের স্মরণ করবে। বিএনপি আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনবে। দুনীতি, দু:শাসন ও দুর্ভোগের চির অবসান ঘটাবে।

এসময় ৭ জানুয়ারি নির্বাচনে ভোটারদের কেন্দ্রে না যেয়ে গণতান্ত্রিক আন্দোলনে সংহতি প্রকাশের আহ্বানও জানান তিনি।
error: Content is protected !!