হোম » রাজনীতি » বাগমারার নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ এর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বাগমারার নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ এর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আবুল হাশেম,রাজশাহী ব‍্যুরোচীফ : ৫৫ রাজশাহী-৪ (বাগমারা) আসনের আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিয়ে বাগমারায় তৃনমূল আ.লীগের ন্যায্য অধিকার ফিরিয়ে দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনাকে এমপি উপহার দিবেন।

আমি কথা দিচ্ছি আপনারা আমাকে এমপি নির্বাচিত করলে বাগমারায় আর কোনো প্রকার ঘুস-দূর্নীতি থাকবে না। সোমবার বাগমারায় মহিলা আ.লীগের উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রস্তুতি সভায় তিনি এই প্রতিশ্রুতি দেন।

আউচপাড়া ইউনিয়ন মহিলা আ.লীগ সহসভাপতি প্রভাষক সেলিনা আক্তারের সভাপতিত্বে ও গনিপুর ইউনিয়ন মহিলা আ.লীগ নেত্রী শাহিদা আলম শাহীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন ও জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পি.এম সফিকুল ইসলাম,জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, বাগমারা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল, আ.লীগ নেতা প্রভাষক মাহাবুর রহমান, ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার ও পৌর কাউন্সিলর শামীমা আক্তার বিউটি প্রমূখ।d

error: Content is protected !!