হোম » রাজনীতি » সরিষাবাড়ীতে আঃ লীগ নেতাকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সরিষাবাড়ীতে আঃ লীগ নেতাকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামকে দলীয় পদ থেকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের বহিস্কার নির্দেশিত সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য মঈনুল ইসলাম ময়নাল, যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, ট্রাক ও কভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি তোজাম্মেল হক টিটু, বাস মালিক সমিতির সভাপতি মতিউর রহমান, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, জাতীয় শ্রমিক লীগ তারাকান্দি শাখার সাধারণ সম্পাদক শামিম হোসেন তরফদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর আগে বিরাট মিছিল তারাকান্দি যমুনা সারকারখানা শহীদ মিনার চত্তর থেকে বের হয়ে কারখানার প্রধান গেইট, কান্দারপাড়া হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বিজয় ভবনের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এসময় বিভিন্ন গ্রামের প্রায় ৩ হাজার তৃনমুল আওয়ামী লীগের নেতা কর্মী ও নারী পুরুষ বিক্ষোভে অংশ নেয়। তারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম কে বহিস্কারের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে মুহুমুহু শ্লোগান দেয়।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর তারাকান্দি এলাকায় মুখে কালো কাপড় বেধে আওয়ামলীগের তৃণমূল নেতাকর্মীরা নৌকার প্রার্থী পরিবর্তনের দাবীতে নীরব প্রতিবাদ জানিয়ে সমাবেশ ও মৌন মিছিল করে।

এর ধারাবাহিকতায় পরদিন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম কে বহিস্কারের
সিদ্ধান্তের কথা জানিয়ে দেন।

error: Content is protected !!