হোম » রাজনীতি » গোবিন্দগঞ্জে বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জে বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আঃ খালেক মন্ডল : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিএনপি-জামাতের ডাকা ষষ্ঠ দফায় জনসাধারণের ভোগান্তির অবরোধ ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা করেছে জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদের নির্দেশনায় নেতাকর্মীরা।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি জামায়াতের ডাকা ষষ্ঠ দফায় অবরোধের প্রতিবাদে সন্ধ্যায় সম্মিলিতভাবে একটি  বিক্ষোভ মিছিল ঢাকা রংপুর মহাসড়ক হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেষে মহাসড়কের চতুরঙ্গ মোড়ে এক প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তারা বিএনপি-জামাতের ভোগান্তির অবরোধ শুরুর আগের রাতে ঢাকা সহ বিভিন্ন শহরে নাশকতামূলক অগ্নি সন্ত্রাসে যানবাহন পোড়ানোর তীব্র প্রতিবাদ জানান। সেই সাথে গোবিন্দগঞ্জে বিএনপি-জামাত কর্মীদের রাজপথে দাঁড়াতে না দিয়ে তাদের অবরোধকালীন ভাংচুর ও অগ্নিসন্ত্রাসকে প্রতিহতের ঘোষণা দিয়ে চলমান কর্মসূচিতে নেতা-কর্মীদের সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান।

এসময় বক্তব্য রাখেন- সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাপমারা ইউপির চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল, গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান মুরাদ, তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিচু, ছাত্রনেতা বাবুল, সাদ্দাম সহ বিভিন্ন পৌর ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

Loading

error: Content is protected !!