হোম » রাজনীতি » নন্দীগ্রামে অগ্নি সন্ত্রাস ও অবরোধের প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নন্দীগ্রামে অগ্নি সন্ত্রাস ও অবরোধের প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: নন্দীগ্রামে জামায়াত বিএনপির সন্ত্রাস নৈরাজ্য  ও অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও  প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

(২১নভেম্বর) মঙ্গলবার সন্ধা সাড়ে ছয়টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি’র সভাপতিত্বে  বাসস্ট্যান্ড এলাকায় বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি নন্দীগ্রাম শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড এলাকায় বঙ্গবন্ধু চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুকুল মিঞা, আ’লীগ নেতা সরফুল হক, স্বপন চন্দ্র মহন্ত, শেখ শামীম, আনন্দ কুমার,  আব্দুর রাজ্জাক, সানোয়ার হোসেন, ফিরোজুর রহমান, সুজন প্রামানিক, এফ ফারুক কামাল, শাহিরুল ইসলাম, মুখলেছুর রহমান, নিকুঞ্জ চন্দ্র,  জুলফিকার আলী, উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিক লীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আরাফাত রহমান, ছাত্রলীগ নেতা আল নোমান নাদিম, আবু তৌহিদ রাজীব, আল জাহিদ, আবু রায়হান প্রমূখ।

আনোয়ার হোসেন রানা তার বক্তব্য বলেন জমায়াত বিএনপির সন্ত্রাসীরা বিগত দিনে ট্রাক ও ভুটভুটিতে অগ্নিসংযোগ করে, এবং নন্দীগ্রাম পৌর এলাকায় দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে যার কারনে নন্দীগ্রাম অশান্ত হয়ে উঠেছে তিনি ২৪ ঘন্টার মধ্যে অগ্নি সন্ত্রাসীদের গ্রেফতার করার জন্য পুলিশের প্রতি অহব্বান জানান।

Loading

error: Content is protected !!