হোম » রাজনীতি » আদমদীঘির কৃষকলীগ নেতা বাবুর ইন্তেকাল

আদমদীঘির কৃষকলীগ নেতা বাবুর ইন্তেকাল

গোলাম রব্বানী দুলাল,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল্লাহ আল-হামীম বাবু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত সোমবার মধ্যরাতে স্ট্রোক করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাবু উপজেলা সদরের তেঁতুলিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মঙ্গলবার বাদ আছর তার নিজ গ্রাম তেঁতুলিয়ায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ছাত্রজীবন থেকেই তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, সাধারণ সম্পাদক শেখ কুদরত-ই-এলাহী কাজল, সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, উপজেলা আওয়ামীলীগের সদস্য রুকুনুজ্জামান রুকু, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, সান্তাহার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার জাহিদ রোকনসহ বিভিন্ন সামাজিক ও রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ।

error: Content is protected !!