হোম » সারাদেশ » মে দিবসের কর্মসূচিতে এসে- গাইবান্ধায় হিট স্ট্রোকে শ্রমিকের মৃত্যু

মে দিবসের কর্মসূচিতে এসে- গাইবান্ধায় হিট স্ট্রোকে শ্রমিকের মৃত্যু

শাহজাহান সিরাজ : হিট স্ট্রোকে গাইবান্ধায় সাজু মিয়া (৫৬) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মে দিবসের কর্মসূচি পালন করতে এসে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় মে দিবসের কর্মসূচিতে তীব্র গরমে অসুস্থ হয়ে সাজু মিয়া নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলা পরিষদ গেট এলাকায় এ ঘটনা ঘটে। সাজু মিয়া পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নের মৃত মোজাম্মেল হকের ছেলে। পেশায় গাড়িচালকের সহকারী হেলপার ছিলেন সাজু মিয়া। তিনি গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সদস্য ছিলেন।
স্থানীয়রা জানান, মে দিবস উপলক্ষে শ্রমিকদের সংগঠন আয়োজিত র‌্যালিতে অংশ নেন সাজু। র‌্যালি শেষে উপজেলা পরিষদ টাউন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখান থেকে বের হয়ে পরিষদের গেটের সামনে এসে অসুস্থ হয়ে পড়েন সাজু মিয়া।
পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এব্যাপারে বেতকাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, লাশ সন্ধ্যায় তার গ্রামের বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। এ বিষয়ে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনিসুর রহমান বলেন, তীব্র গরমে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।
error: Content is protected !!