হোম » রাজনীতি » রাজশাহী-৬ আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়নপত্র উত্তোলন

রাজশাহী-৬ আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়নপত্র উত্তোলন

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধি : রাজশাহী-৬ আসনের জন্য আওয়ামী লীগ দলীয় মনোনয়নপত্র উত্তোলন করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম। সোমবার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে দলীয় ফরম উত্তোলনের পরে জমা দেন তিনি।

জানা যায়, দলীয় ফরম উত্তোলনের আগে শাহরিয়ার আলমের নেতৃত্বে ঢাকার রাজপথে বাঘা ও চারঘাট উপজেলার ২ শতাধিক নেতাকর্মী নিয়ে মিছিল করা হয়। পরে দলীয় কার্যালয় থেকে ফরম উত্তোলনের পরে জমা দেওয়া হয়।

এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সাথে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা সেচ্ছা সেবক লীগ সভাপতি রোকনুজ্জান রিন্টু, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা মহিলা ভাইরাস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল হোসেন, চারঘাট পৌর মেয়র একরামুল হক, বাঘা উপজেলা যুব লীগের সভাপতি কামরুজ্জামান নিপন, মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, আড়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া বাঘা ও চারঘাট উপজেলার তিনটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মিছিলে অংশ গ্রহণ করেন।

এ বিষয়ে আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী বলেন, ঢাকার রাজপথে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নের্তৃত্বে সতস্ফুর্ত মিছিল করা হয়। পরে বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় দলীয় কার্যালয় থেকে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের বর্তমান সংসদ সদস্য ফরম উত্তোলনের পরে জমা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, বাঘা ও চারঘাট উপজেলা নিয়ে রাজশাহী-৬ আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ২৭৫ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৫১ হাজার ৬৮৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৫৮৮ জন।

error: Content is protected !!