হোম » রাজনীতি » বগুড়ায় হরতালের সমর্থনে জামায়াতের বিশাল মিছিল

বগুড়ায় হরতালের সমর্থনে জামায়াতের বিশাল মিছিল

বগুড়া প্রতিনিধি : এক তরফা নির্বাচনের তফসিল বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের দাবীতে জামায়াতে ইসলামীসহ বিরোধী দলগুলোর ডাকা দেশব্যাপী ৪৮ ঘন্টা হরতালের ১ম দিনে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জামায়াত। 
বগুড়া শহরের বিভিন্ন মোড়ে মোড়ে এবং জেলার সকল উপজেলায় হরতালের সমর্থনে সক্রিয় রয়েছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।
রবিবার (১৯ই নভেম্বর) সকাল সোয়া ৭টায় জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার উদ্যোগে হরতালের সমর্থনে বিশাল বিক্ষোভ মিছিল হয় শহরের কলোনী এলাকায়। জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেলের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে জামায়াত-শিবিরের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল বলেন, ফ্যাসিবাদী সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের নিশিরাতের তফসিল জনগণ প্রত্যাখ্যান করেছে। দেশের মানুষ এই তফসিল মানে না। অবিলম্বে একদলীয় তফসিল এবং দলদাস নির্বাচন কমিশন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।
তিনি বলেন, আওয়ামী দু;শাসনে দিশেহারা মানুষ মুক্তির আশায় আসমানের দিকে দু’হাত তুলে ফরিয়াদ করছে। তারা এই জুলুমবাজ সরকারের কবল থেকে মুক্তি চায়। জামায়াতে ইসলামী জালিম সরকারের কবল থেকে দেশের মানুষের মুক্তি এবং ভোটাধিকার ফিরিয়ে দিতেই রাজপথে আন্দোলন করছে। মানুষের মুক্তি এবং ভোটাধিকার ফিরে না আসা পর্যন্ত জামায়াতে ইসলামী লড়াই-সংগ্রাম চালিয়ে যাবে ইনশাআল্লাহ।
error: Content is protected !!