হোম » রাজনীতি » ডোমারে নৌকা বিরোধীরাই ইউনিয়ন যুবলীগের কমিটিতে; অসন্তোষ তৃণমূলে

ডোমারে নৌকা বিরোধীরাই ইউনিয়ন যুবলীগের কমিটিতে; অসন্তোষ তৃণমূলে

মোঃ রিমন চৌধুরী, ডোমার(নীলফামারী)প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় নৌকা বিরোধীরা পদ পেলেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটিতে।
এতে করে তৃনমূল যুবলীগের নেতা কর্মীদের মাঝে চাপা ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে। কমিটিতে আনা হচ্ছে বির্তকীতদের। কমিটি গুলোতে নৌকা বিরোধী, মাদক মামলার আসামী, রয়েছে নৌকার বিদ্রোহী প্রার্থীও।  ত্যাগী কর্মীদের বাদ দিয়ে বিতর্কীতদের কমিটিতে নিয়ে আসায় এর প্রভাব পরতে পারে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বলে জানান তৃনমূল যুবলীগের নেতা কর্মীরা।
বোড়াগাড়ী ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি ইকবাল হোসেন মুকুল ও সাধারন সম্পাদক অনাথ চন্দ্র রায় অভিযোগ করে বলেন,  বোড়াগাড়ী ইউনিয়ন যুবলীগে নতুন কমিটিতে আহবায়ক সুমন প্রকাশ্যে নৌকার বিপক্ষে কাজ করেছে। সে কি করে বোড়াগাড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক হয়। এতে করে ত্যাগী কর্মীরা পদ থেকে বঞ্চিত হলো।
হরিণচড়া ইউনিয়নের চেয়ারম্যান রাসেল রানা জানান,আমার ইউনিয়নে আরিফুর রহমান মিলন আমার বিপক্ষে নির্বাচনে চশমা মার্কা নিয়ে  প্রার্থী হয়েছিল এবং নিরঞ্জন রায় নৌকা মার্কার বিপক্ষে কাজ করেছিল। তারা যুবলীগের কমিটিতে আসাটা বেমানান।
কেতকীবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল আলম স্বাধীন জানান,কেতকী বাড়ী ইউনিয়ন যুবলীগে নতুন কমিটিতে যারা এসেছে তাদের মধ্যে কেউ মাদক কারবারী এবং বিএনপি হতে দলে অনুপ্রবেশকারী ও নৌকা বিরোধীরাই নেতৃত্ব পেয়েছে।
ডোমার উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রফিকুজ্জামান রুবেল জানান, জেলা যুবলীগের  নির্দেশে নতুন করে আহবায়ক কমিটি দেওয়া হচ্ছে। কারো কোন অভিযোগ থাকলে জেলা কমিটির বরাবর অভিযোগ দিতে পারে।
জেলা যুবলীগের সভাপতি রামেন্দ্রনাথ বর্ধন বাপী জানান, লিখিত অভিযোগ পেলে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।
error: Content is protected !!