হোম » রাজনীতি » সোনাইমুড়ীতে মহিলা মেম্বরকে কিল-ঘুষি মারলেন আ.লীগ নেতা

সোনাইমুড়ীতে মহিলা মেম্বরকে কিল-ঘুষি মারলেন আ.লীগ নেতা

মোহাম্মদ হানিফ, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে কিল-ঘুষির মারার অভিযোগ উঠেছে। উপজেলার চাষিরহাট ইউনিয়ন পরিষদে সোমবার (১৬ অক্টোবর) সকালে এঘটনা ঘটে।
এবিষয়ে ভুক্তভোগী মহিলা মেম্বর ছাহেলা বেগম(৫১) সোনাইমুড়ী থানায় চাষিরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান ওরফে মোনাফের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে চাষিরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করতে আসেন ডিলার। এসময় মোনাফ টিসিবির পণ্য বিতরণে অনিয়মের অভিযোগ তুলে মেম্বরকে লক্ষ করে গালিগালাজ শুরু করেন। বাঁধা দিলে মেম্বরকে মারধর শুরু করেন। ভুক্তভোগী শোর-চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
মেম্বর ময়নামুল হক জানান, সকালে ইউনিয়ন পরিষদে গরিব মানুষদের জন্য টিসিবির পণ্য বিতরণ শুরু হয়। টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের মোনাফ অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন।
টিসিবির ডিলার মানিক জানান, টিসিবির পণ্য কম থাকায় গত মাসের মালামাল সোমবার দেওয়া হচ্ছিলো। এসময় মহিলা মেম্বরকে মারধর করা হয়।
এ ঘটনায় সোনাইমুড়ী থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!