হোম » রাজনীতি » বগুড়ায় ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতা নিহত

বগুড়ায় ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতা নিহত

এম এ রাশেদ: বগুড়ার শাজাহানপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খলিলুর রহমান নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছে।
এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে মমেত। তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর পৌনে দুইটার দিকে উপজেলার সাজাপুর এলাকার দ্বিতীয় বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খলিলুর রহমান বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং পল্লী মঙ্গল এলাকার বাসিন্দা। বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজী রজিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুপুর পৌনে দুইটার দিকে মোটরসাইকেলে খলিলুর রহমান ও তার ছেলে মমেত দ্বিতীয় বাইপাস ধরে পল্লী মঙ্গলে নিদের বাড়ির দিকে যাচ্ছিলেন। সাজাপুর এলাকার একটি পাম্পের সামনে ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান মারা যান। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মমেতকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
পুলিশের এই কর্মকর্তা আরো জানান, মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
error: Content is protected !!