হোম » রাজনীতি » চিরনিদ্রায় শায়িত হলেন, জামায়াত নেতা এডভোকেট আজিজুল ইসলাম

চিরনিদ্রায় শায়িত হলেন, জামায়াত নেতা এডভোকেট আজিজুল ইসলাম

আল মাহমুদ দোলন : পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামীর শুরা সদস্য ও জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী এডভোকেট আজিজুল ইসলাম, মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না এলাহি রাজিউন। 
গত শনিবার (৩০ মার্চ) বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নে ‘হিলফুল ফুযুল’ নামক একটি সামাজিক সংগঠনের আয়োজিত  ইফতার মাহফিল ও আলোচনা সভায় অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
ইফতার মাহফিলে আলোচনা সভায় বক্তব্য শেষে ইফতার করা মূহুর্তে হঠাৎ অসুস্থ বোধ করলে, তৎক্ষণাৎ আয়োজক কমিটি তাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা করে মৃত ঘোষণা করেন।
পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামীর মজলিসে সুরা সদস্য সাইয়েদ নূর ই আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এডভোকেট আজিজুল ইসলাম একটি ইফতার মাহফিল ও আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে ইফতার করা মূহুর্তে অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
৩১ মার্চ রবিবার, সকাল সাড়ে ১১ টায় পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৩ টায় পঞ্চগড় দেবীগঞ্জ উপজেলা ভাউলাগঞ্জ সরকার পাড়ায় দ্বিতীয় জানাজা হয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
error: Content is protected !!