হোম » রাজনীতি » বগুড়া-৪ আসনের এমপিকে গণসংবর্ধনা! 

বগুড়া-৪ আসনের এমপিকে গণসংবর্ধনা! 

এম,এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একে এম রেজাউল করিম তানসেন নৌকা প্রতীকে নির্বাচিত হওয়ায় তাকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
সোমবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় শহরের সাতমাথা মুজিব মঞ্চে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ শহর শাখা এই সংবর্ধনার আয়োজন করে। শহর জাসদের সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য একে এম রেজাউল করিম তানসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং দেশের মানুষের জন্য উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।
জাসদ নেতা সিদ্দিকুল আলম মামুনের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট ইমদাদুল হক, জেলা জাসদের সহ-সভাপতি হেলাল উদ্দিন আঙ্গুর, আব্দুল হাকিম বেগ, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, জাসদ নেতা হারুনুর রশিদ, জামিউল ইসলাম জুয়েল, ওবায়দুল হক, আতিকুজ্জামান তুহিন, আশরাফ আলী খান আজাদ, জিয়াউল হক শাহীন প্রমুখ।।
error: Content is protected !!