হোম » রাজনীতি » সরিষাবাড়ীতে সাবেক এমপি আব্দুল মালেকের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

সরিষাবাড়ীতে সাবেক এমপি আব্দুল মালেকের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মালেক এর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারী) মৃত্যুবার্ষিকী উপলক্ষে কামরাবাদ এলাকায় মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, কোরআনখানী, স্মরণ সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকালে মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদনের জন্য জনতার ঢল নামে।

এ সময় উপজেলা আওয়ামীগের সদস্য প্রয়াত আব্দুল মালেকের পুত্র প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, বিভিন্ন
রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শিমলা বাজার টাউন বনিক সমিতি, কামরাবাদ ইউনিয়ন পরিষদ, মরহুমের পরিবারের সদস্যরা পুস্পস্তবক অর্পণ করেন এবং মোনাজাতে শরিক হন।

উল্লেখ্য, বীর মুক্তিযুদ্ধা আব্দুল মালেক ১৯৭০ সালে প্রাদেশিক পরিষদের সদস্য ও মহান মুক্তিযুদ্ধের সময় ১১নং সেক্টরের ইয়ুথ ক্যাম্পের সভাপতি ছিলেন। তিনি মুজিবনগর সরকারের অর্থ কমিটির অন্যতম সদস্য ও বঙ্গবন্ধুর শেখ মজিবর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ২০১৭ সালের ১৯ জানুয়ারী সন্ধ্যায় হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন।

error: Content is protected !!