হোম » সারাদেশ » বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে কিশোর পুর উচ্চ বিদ্যালয়ের ভোট গ্রহণ

বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে কিশোর পুর উচ্চ বিদ্যালয়ের ভোট গ্রহণ

আবুল হাশেম, রাজশাহী ব্যুরোঃ বিপুল উৎসাহ উদ্দিপার মধ্য দিয়ে শেষ হয়েছে রাজশাহীর বাঘা উপজেলার কিশোর  পুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন।

বৃহস্পতিবার  (২)  মে কিশোর পুর উচ্চ বিদ্যালয়ে বাঘা থানার  পুলিশের  সহযোগীতায় শান্তিপূর্ণ পরিবেশে সকাল ১০ টার সময় শুরু হয় এবং ভোট গ্রহন, শেষ হয় বিকাল ৪ টার সময়।

এ নির্বাচনে উপজেলা একাডেমিক মাধ্যমিক   শিক্ষা অফিসার জনাব  মোঃ মাহামুদুর রহমান খান পিজাইটিং অফিসারের দায়িত্ব পালন করেন। সহকারী পিজাইটিং হিসেবে ভোট গ্রহনের দায়িত্ব পালন করেন,মোঃ আঃ কুদ্দুস মাধ্যমিক শিক্ষা অফিস ও মোঃ জামিরুল ইসলাম  রহমতুল্লাহ উচ্চ  বিদ্যালয়ের  সহকারী শিক্ষক ।

ম্যানেজিং কমেটির এ নির্বাচনে ভোট যুদ্ধে অংশ গ্রহণ করেন মোট ৮ জন প্রার্থী। ( ১) মোঃ আনছার আলী, (২) মোঃ আনোয়ার হোসেন, (৩) মোঃ জারজিস আলী,( ৪) তৌফিক আহম্মেদ (রুবেল),( ৫) মোঃ মাহাবুব হোসেন (রান্টু),(৬) মোঃ সাখাওয়াত হোসেন, (৭) মোঃ শহিদুল ইসলাম, (৮) মোঃ  হাবিবুর রহমান।  এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা  ২০৪ জন। মোট ভোট কাস্ট হয়েছে ১৭০।

নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ১ম হয়েছে মোঃজারজিস আলী ১৩৭ ভোট, দ্বিতীয় মোঃ হাবিবুর রহমান ৯৩ ভোট, তৃতীয় মোঃ আনোয়ার হোসেন ৮৪ ভোট,এবং  চতুর্থ মোঃ শহিদুল ইসলাম ৭৩ ভোট । ভোট গননা শেষে উক্ত ফলাফল স্কুল বিল বোর্ডে রেজাল্ট টাঙ্গানো হয়।
বিজয়ীদের কে  ফুলের শুভেচ্ছা জানান সাধারণত জনগণ ও সর্মথকরা। এ সময় উপস্থিত ছিলেন,পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীগের আহবায়ক মোঃ আঃ রহমান,  পাকুড়িয়া ইউনিয়নের যুগ্ম আহবায়ক মোঃ সামিউল ইসলাম (নয়ন) সরকার,এবং কেশবপুর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ  সাইদুর রহমান। অএ বিদ্যালয়ের শিক্ষক / শিক্ষকা ও কর্মচারিবৃন্দ  এবং এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ ও সাধারণ জনগন।
error: Content is protected !!