হোম » রাজনীতি » জামালপুরে নৌকার পক্ষে কাজ করায় বাড়িছাড়া সিবিএ’র সভাপতি

জামালপুরে নৌকার পক্ষে কাজ করায় বাড়িছাড়া সিবিএ’র সভাপতি

রবিউল হাসান লায়ন  ঃ  জামালপুরের সরিষাবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর লোকজনের হামলার শিকার ও প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন যমুনা সার কারখানা শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ও শ্রমিক লীগের আঞ্চলিক সভাপতি মোয়াজ্জেম হোসেন। রবিবার দুপুরে জামালপুর শহরের একটি পার্কে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে মোয়াজ্জেম হোসেন লিখিত বক্তব্যে জানান, সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মাহবুবুর রহমান হেলালের পক্ষে কাজ করেন। এতে প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুর রশীদের লোকজন ক্ষিপ্ত হয়। গত ৯ জানুয়ারি সকালে যমুনা সার কারখানা গেটে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের নেতৃত্বে ১০-১৫ জন তার উপর হামলা করে। বর্তমানে তিনি হামলাকারীদের হুমকিতে প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করতে গেলেও পুলিশ তা গ্রহণ করেনি বলেও তিনি অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী পৌর শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া, পোগলদিঘা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি শাহিনুর ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক ইকরামুল হক লালন।
এসব অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম।
error: Content is protected !!