হোম » অন্যান্য বিভাগ » বদলগাছীতে ২২ কেজি গাঁজাসহ দু’জন গ্রেফতার

বদলগাছীতে ২২ কেজি গাঁজাসহ দু’জন গ্রেফতার

আব্দুল কাদের, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ২২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় গাঁজা বহনকারী মোটরসাইকেলটিও জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের চাঁদপুর গ্রামের মৃত অসিমুদ্দীনের ছেলে মোঃ আব্দুল হামিদ (৫১) এবং নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত আলীম চৌধুরীর ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩২)।

থানা সূত্রে জানা যায়, নওগাঁ জেলা পুলিশ সুপার মোঃ রাশিদুল হক এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এস আই নিহার চন্দ্রের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে রাত আনুমানিক ১১ টার দিকে বদলগাছী সদর ইউনিয়নের মহিলা কলেজের উত্তর পার্শ্বের পিন্ডিরা গ্রামের মামুন এর ধানক্ষেতের পাশের রাস্তায় একটি মোটরসাইকেলে বহনকারী ২২ কেজি গাঁজাসহ দুই আসামীকে গ্রেফতার করে। অপর দুই আসামী পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত দুই আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এস

error: Content is protected !!