হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শিবগঞ্জে দোকানের জায়গা দখল নিয়ে সংঘর্ষ নারী সহ আহত-৩  

বগুড়ার শিবগঞ্জে দোকানের জায়গা দখল নিয়ে সংঘর্ষ নারী সহ আহত-৩  

এম এ রাশেদ,বগুড়া জেলাপ্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে দোকানের জায়গা দখল নিয়ে সংঘর্ষ, নারী সহ আহত-৩, থানায় অভিযোগ।
থানার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আটমূল বাজারে  ৭শতক জায়গা সহ দোকান নিয়ে  আটমূল পূর্বপাড়া গ্রামের মৃত: মিছির আলী মন্ডল এর ছেলে বিরাজ মন্ডল সাথে একই গ্রামের সিরাজুল ইসলাম মন্ডল এর ছেলে হায়দার আলী মন্ডলের সাথে দীর্ঘ প্রায় ২৫ বছর যাবৎ বিবাদ চলে আসছে।
এর জের ধরে শনিবার সকাল ১০টায় হায়দার আলী মন্ডল সহ তার পরিবারের লোকজন হঠাৎ করে বিরাজ উদ্দিন মন্ডলের দোকান ঘরের মধ্য ইট দ্বারা প্রাচির নির্মাণের চেষ্টা করে। এসময় বিরাজ মন্ডল সহ পরিবারের সদস্যরা বাঁধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ হায়দার আলী মন্ডল সহ তার লোকজন বিরাজ মন্ডলের উপর অতর্কিত হামলা চালায়। এসময় বিরাজ মন্ডল ও স্ত্রী মোছাঃ নূর জাহান, ছেলে ইমরান আহত হয়।
বিরাজ আলী মন্ডল বলেন, আটমূল মৌজার  সাবেক ২৮৭৭ ও ২৮৭৮ দাগের জমি ক্রয় করে  দোকান ঘর নির্মাণ করে দীর্ঘ প্রায় ২৫ বছর যাবৎ ভূষিমাল এর ব্যবসা পরিচালনা করে আসছি। কিন্তু হঠাৎ করে প্রতিপক্ষ হায়দার আলী সহ তার পরিবারের  লোকজন দোকানের মধ্যে প্রাচীর দেওয়ার চেষ্টা করলে বাঁধা দেওয়ায় তারা আমাকে সহ আমার পরিবারের সদস্যদেরকে মারপিট করে আহত করেছে।
এ বিষয়ে হায়দার আলী বলেন, আমার পিতা দোকান ঘরের জায়গার পরিবর্তে প্রতিপক্ষকে পাশ্ববর্তী অন্য জায়গায় অতিরিক্ত জমি বাড়ি নির্মাণের জন্য  দিয়েছেন। কিন্তু প্রতিপক্ষরা জোরপূর্বক ২৫ বছর যাবৎ বেদখল করে দোকান ঘর নির্মাণ করে ব্যবসা করছে।
এ বিষয়ে আটমূল ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, উল্লেখিত জমি নিয়ে দীর্ঘ ২৫ বছর যাবৎ উভয়ের মধ্যে বিরোধ চলে আসছে আটমূল বাজারের জায়গার দাম বেশী হওয়ার কারণে বিরাজ উদ্দিন এর পরিবার আইন অমান্য করে এই পরিস্থিতি সৃষ্টি করেছে।
এব্যাপারে অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, ৯৯৯ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ টি তদন্ত করে দেখে ব্যবস্থা নেওয়া হবে।
error: Content is protected !!