হোম » অন্যান্য বিভাগ » এমন চলতে থাকলে দেশের মানুষের হাতে রাজনীতি থাকবে না কাজী মশিউর রহমান

এমন চলতে থাকলে দেশের মানুষের হাতে রাজনীতি থাকবে না কাজী মশিউর রহমান

রেজুয়ান খান রিকন: গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান বলেছেন, দেশের অবস্থা এমন চলতে থাকলে সামনের দিকে দেশের মানুষের হাতে রাজনীতি থাকবে না।
সরকার পরিবর্তন না হলে একটি দল এবং তাদের একটি নেতা চিরস্থায়ীভাবে প্রতিষ্ঠিত হওয়ার উপক্রম হবে বলে মন্তব্য করেছেন।  বৃহস্পতিবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করতে তালুককানুপুর  ইউনিয়নের তালুককানুপুর হাইস্কুল মাঠে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কাজী মশিউর রহমান বলেন, মানুষের কোনো রকম অধিকার নেই বললেই চলে। মানুষের ভোটাধিকার নেই, কথা বলার অধিকার নেই। প্রেস ফ্রিডম অর্থাৎ গণমাধ্যমের স্বাধীনতা নেই। মানুষের ভাত-কাপড়ের নিরাপত্তা নেই। সংবিধান অনুযারী মানুষের মৌলিক চাহিদা পূরণ করা সরকারের এবং রাষ্ট্রের দায়িত্ব, সেগুলোর ব্যাপারে কোনো ধরনের ব্যবস্থা করা হয়নি। দেশের মানুষকে যে কোনোভাবেই হোক মুক্ত করতে হবে।
তালুকানুপুর ইউনিয়ন জাতীর পার্টির সভাপতি আব্দুস সোবহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, যুগ্ম আহবায়ক আব্দুল গনি সরকার, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সাবেক দরবস্ত ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য মেহেদুল ইসলাম, তালুককানুপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ছামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলাইমান আলীসহ বিভিন্ন নেতৃবৃন্দ। মতবিনিময় সভার শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
error: Content is protected !!