হোম » অন্যান্য বিভাগ » বড় কোনো দলের সঙ্গে প্রেম করবে না জাতীয় পার্টি : কাজী মশিউর রহমান

বড় কোনো দলের সঙ্গে প্রেম করবে না জাতীয় পার্টি : কাজী মশিউর রহমান

রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী ও গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান বলেন, আওয়ামী লীগ কিংবা বিএনপির সঙ্গে জাতীয় পার্টির আর নয়। বড় কোনো দলের সঙ্গে জাতীয় পার্টি প্রেম করবে না। জাতীয় পার্টির প্রেম দেশের সাধারণ মানুষের সঙ্গে।
বিকালে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করতে সাপমারা ইউনিয়নের মদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, জাতীয় পার্টি সন্ত্রাসী, টেন্ডারবাজিতে বিশ্বাস করে না। জাতীয় পার্টি জনগণের উন্নয়নে রাজনীতি করে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক প্রায়ত রাষ্ট্রপতি আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শে উজ্জীবিত হয়ে ঐকবদ্ধ হয়ে কাজ করলে জাতীয় পার্টির প্রার্থীর বিজয় কেউ ঠেকাতে পারবে না। তাই দেশের মানুষ দুই নেত্রীর নেতৃত্বকে পরিহার করে এলাকার উন্নয়নে, দেশের উন্নয়নে, জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক সফল মন্ত্রী আলহাজ্ব জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করবে। এবং জিএম কাদের প্রধানমন্ত্রী হবেই ইনশাআল্লাহ ।
সাপমারা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল করিম মন্ডলের  সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, যুগ্ম আহবায়ক আব্দুল গনি সরকার, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সাবেক দরবস্ত ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, যুগ্ন আহবায়ক আলহাজ্ব আবুল কালাম আজাদ, হরিরামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল জলিল শেখ, সাপমারা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক আজমল হোসেন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, রাজহার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলতাফ হোসেন বম্বু, নাকাই ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, জাতীয় ছাত্র সমাজের উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফিরুমুল ইসলাম তুহিনসহ জাতীয় পার্টির বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
error: Content is protected !!