হোম » অন্যান্য বিভাগ » আলফাডাঙ্গায় ৬ দলীয় প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত

আলফাডাঙ্গায় ৬ দলীয় প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় ৬ দলীয় প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার (২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ফলিয়া মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় স্থানীয় মহিদুল ইন্টার মায়ামী ফুটবল একাদশ বনাম রিফাত ফিয়াম স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ অংশ নেয়। ৯০ মিনিটের নির্ধারিত সময়সীমা শেষ হলে ২-১ গোলে এগিয়ে থেকে মহিদুল ইন্টার মায়ামী ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়। খেলোয়ারদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজার হাজার ক্রীড়ামোদী দর্শক।
অনুষ্ঠানে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. আহসান উদ্দৌলা রানা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক আহম্মেদ শিকদার, মো. মিল্টন উদ্দৌলা, ইউপি সদস্য মো. লিটন বিশ্বাস মনুন, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মাহামুদুল হাসান মামুন ও জামসেদ হোসেন নয়ন প্রমুখ।
সমগ্র খেলাটি পরিচালনা করেন, আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক আসলাম হোসেন এবং ধারা বর্ণনায় ছিলেন আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক মাহিদুল হক।
সবশেষে অতিথিগণ চ্যাম্পিয়ন দল ও রানারআপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।
এবিষয়ে অনুষ্ঠানের সভাপতি মো. আহসান উদ্দৌলা রানা বলেন, ‘ফুটবল অতি প্রাচীন ও জনপ্রিয় খেলা। খেলাধুলার মাধ্যমে আমরা একে অপরের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারি। তাছাড়া খেলাধুলা মানসিক চিন্তার বিকাশ ঘটিয়ে আরো প্রাণবন্ত করে তোলে। তরুণ প্রজন্ম খেলাধুলায় মনোযোগী হলে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবে।’

Loading

error: Content is protected !!