হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শাজাহানপুর ছোট বোনের স্বামীর ছুরিকাঘাতে এক গৃহবধূ খুন 

বগুড়ার শাজাহানপুর ছোট বোনের স্বামীর ছুরিকাঘাতে এক গৃহবধূ খুন 

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে ছোট বোনের স্বামীর  ছুরিকাঘাতে নার্গিস নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় গৃহবধূর স্বামী রেজাউল করিমও গুরুতর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক)  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।
বুধবার (৩০ আগস্ট) রাতে উপজেলার সুজাবাদ পাথারপাড়া এলাকায় ছুরিকাঘাতের শিকার হন তারা। হামলাকারী নার্গিসের বোন শারমিনের সাবেক স্বামী আনারুল। তিনি গাইবান্ধার সাঘাটা উপজেলার বাসিন্দা।
এ তথ্য নিশ্চিত করেন বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এ এস আই লালন হোসেন। তিনি জানান, রাত ৯টার দিকে ছুরিকাহত অবস্থায় নার্গিস ও তার স্বামী রেজাউল করিমকে নিয়ে আসে স্বজনেরা। নার্গিসের পেটের মাঝখানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আর রেজাউলের কাঁধের নিচে ছুরিকাঘাত করে হামলাকারী। হাসপাতালে আনার পর চিকিৎসক নার্গিসকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নার্গিসের বোন শারমিনের সঙ্গে প্রায় সাত মাস আগে আনারুলের বিয়ে বিচ্ছেদ হয়। এরপর শারমিন বোনের বাড়িতে বসবাস করছিলেন। বুধবার সন্ধ্যায় আনারুল তার সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন।
এ সময় নার্গিসদের সঙ্গে আনারুলের কথা কাটাকাটির এক পর্যায়ে  আনারুল কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে নার্গিসকে ছুরিকাঘাত করেন। তাকে বাঁচাতে গেলে রেজাউলও ছুরিকাহত হন।
শাজজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনার পরপরই আনারুল পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। অভিযুক্তকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে ।
error: Content is protected !!