হোম » অন্যান্য বিভাগ » এমপি-শিমুলের নাটোরের নলডাঙ্গায়  জাতীয় শোক দিবসের আলোচনায় জনতার ঢল

এমপি-শিমুলের নাটোরের নলডাঙ্গায়  জাতীয় শোক দিবসের আলোচনায় জনতার ঢল

মোস্তাফিজুর রহমান, নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা ৫ নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগ আয়োজিত ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী  ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা  দোয়া ও উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।
আগামিকাল ২৬ আগস্ট বিকাল ৪ টায় নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর শ্রীশচন্দ্র বিদ্যানিকতন স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর লোকমান হাকিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে নলডাঙ্গা -নাটোর সদর আসনের আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেন ১৫ ই আগস্ট ও একুশে আগস্ট বিএনপি জামাত কর্তৃক এই হত্যাকান্ড ঘটানো হয়েছিল জাতির পিতাসহ সহপরিবারে হত্যা ও ২১ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রীসহ দলের শীর্ষস্থানীয় নেতাদের হত্যার নীল নকশা করেছিল এই বিএনপি জাতির সামনে তাদেরকে বিচারের কাঠগড়ায় এনে বিচার করে এ জাতিকে কলঙ্কমুক্ত করা হবে।  আলোচনা শেষে  মোনাজাত ও সকলের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেন ৫ নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের সভাপতি মোঃ সেলিম সেখ। জনাব মোঃ আব্দুস শুকুর, সভাপতি, উপজেলা আওয়ামী লীগ। নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন শারমিন। নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজ।
ও জেলা আওয়ামী লীগের জনাব দিলীপ কুমার দাস, সদস্য, জেলা আওয়ামী লীগ।  নাসির উদ্দিন রানা, সহ-সভাপতি, পৌর আওয়ামী লীগ, জনাব মোঃ হাবিবুর রহমান খান চুন্নু, সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগ। আলহাজ্ব বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া, সভাপতি, জেলা যুবলীগ সহ আরো অনেকে।
error: Content is protected !!