হোম » অন্যান্য বিভাগ » শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল উদ্ধার

শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল উদ্ধার

শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের নকলায় বিক্রির উদ্দেশ্যে অবৈধভাবে মজুদকৃত খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ কেজি ওজনের ২৭২ বস্তা চাল আটক করেছে নকলা উপজেলা প্রশাসন।

শনিবার (১৯ আগস্ট) রাত ১১টায় উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহার চর মোড় এলাকার একটি দোকান থেকে ওই চাল আটক করেন নকলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন। এই ঘটনায় নকলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নকলা উপজেলা নির্বাহী অফিসার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন ।

জানা যায়, নকলার রেহার চর মোড় এলাকার মো. চঞ্চল মিয়ার দোকানে খাদ্যবান্ধব কর্মসূচির চাল মজুদের গোপন সংবাদ পায় উপজেলা প্রশাসন। রাতেই অভিযান চালিয়ে চালগুলো উদ্ধার করে উপজেলা কার্যালয়ে নেওয়া হয়। কিন্তু এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। নিভৃত গ্রাম এলাকা হওয়ায় রাতে কাউকে পাওয়াও যায়নি।

স্থানীয়রা জানান, এই এলাকার খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার শাহ মো. লুতফর রহমান ও আমিনুল হক। তারা চন্দ্রকোনা মধ্য বাজারে একটি গোডাউনে এই চাল মজুদ করে রাখে। ধারণা করা হচ্ছে, তাদের নিকট আত্মীয় কেউ এই কাজ করে থাকতে পারে।

এ ব্যাপারে নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন বলেন, কারা এই চাল মজুদ করে রেখেছে তা বের করার জন্য তদন্তের প্রয়োজন। তবে চঞ্চল মিয়া নামে একজনের নাম প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading

error: Content is protected !!