হোম » অন্যান্য বিভাগ » চকরিয়াতে গায়েবানা জানাযার ঘটনায় ৪ সাংবাদিকও আসামী

চকরিয়াতে গায়েবানা জানাযার ঘটনায় ৪ সাংবাদিকও আসামী

এইচ এম রুহুল কাদের, চকরিয়া :  মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় সংঘর্ষের ঘটনায় পুলিশের করা দুটি মামলায় চার সাংবাদিককেও আসামি করা হয়েছে।
(১৬ আগষ্ট) বুধবার চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল ফোরকান ১৫১ জনের নাম উল্লেখ এবং দুই থেকে তিন হাজার অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা দুটি করেন। একটি মামলা বিশেষ ক্ষমতা আইনে এবং অপরটি পুলিশের ওপর হামলার অভিযোগে করা হয়েছে।
এসব মামলায় দৈনিক মানবকণ্ঠ পত্রিকার চকরিয়া প্রতিনিধি আবদুল মজিদ, দৈনিক আলোকিত বাংলাদেশ ও পূর্বদেশ পত্রিকার চকরিয়া প্রতিনিধি এ কে এম ইকবাল ফারুক, কক্সবাজারের স্থানীয় দৈনিক কক্সবাজার সংবাদ পত্রিকার চকরিয়া প্রতিনিধি এ কে এম বেলাল উদ্দিন এবং দৈনিক নয়া দিগন্ত পত্রিকার উপকূলীয় সংবাদদাতা এ এম ওমর আলীকে আসামি করা হয়েছে। এর মধ্যে ওমর আলী চকরিয়া উপজেলা যুবদলের সভাপতি।
চকরিয়ার কর্মরত ৪ সাংবাদিককে মামলার আসামী করায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন, জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার ও চকরিয়া উপজেলা শাখা,চকরিয়া প্রেসক্লাব,চকরিয়া সাংবাদিক সোসাইটিসহ বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনেরা নিন্দা জানিয়ে পৃথকভাবে বিবৃতি দিয়েছেন।
error: Content is protected !!