হোম » অন্যান্য বিভাগ » সরিষাবাড়িতে নাশকতার পরিকল্পনার অভিযোগে ককটেলসহ আইনজীবী আটক

সরিষাবাড়িতে নাশকতার পরিকল্পনার অভিযোগে ককটেলসহ আইনজীবী আটক

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়িতে নাশকতার পরিকল্পনার অভিযোগে ককটেলসহ আইনজীবীকে  গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত মঙ্গলবার (১৫ আগষ্ট) সন্ধ্যায় উপজলোর মহাদান ইউনয়িনরে সঙ্গেুয়া গ্রামথকেে তাকে গ্রপ্তোর করা হয় । বুধবার দুপুরে তাকে আদালতে সোর্পদ করছেে থানা পুলশি।

পুলশি সূত্রে জানাযায়, গত ১৫ আগষ্ট জামায়াত ইসলামীর ও অঙ্গ সহযোগী সংগঠনরে নতোর্কমীরা উপজলোর পৌরসভার বভিন্নি স্থানে নাশকতার পরকিল্পনা নয়িে আলোচনা করছলিো। গোপন সংবাদরে ভত্তিতিে উপজলোর মহাদান ইউনয়িনরে সঙ্গেুয়া গ্রামরে হাজীবাড়ী মোড়ে জামায়াত ইসলামীর গোপন বঠৈকে পুলশি অভযিান চালায়।

পুলশিরে আগমন জানতে পেরে বঠৈকরে নতোর্কমীরা পালয়িে যায়। ঘটনাস্থল থকেে অবস্ফিোরতি ৩টি ককটলে, ভাঙ্গা ইট র্ভতি একটি প্লাস্টকি ব্যাগ ও বভিন্নি আকৃতরি ১০টি বাঁশরে লাঠি সহ মহাদান ইউনয়িনরে সঙ্গেুয়া গ্রামরে জামাল উদ্দনিরে ছলেে আইকর আইনজীবী বলোল হোসনে খানকে আটক করে পুলশি। এ ঘটনায় সরষিাবাড়ী থানার উপপরর্দিশক মাহমুদুল হাসান বাদী হয়ে ১৯৭৪ সনরে পুলশিরে বিশেষ ক্ষমতা আইন ও ১৯০৮ সনরে বস্ফিোরক আইনে ৮ জনকে আসামি ও ২০/ ২৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়রে করনে।

মুঠোফোনে সরষিাবাড়ী উপজলোর জামায়াত ইসলামীর আমীর ইঞ্জনিয়িার মাসুদ রানা দুলাল বলনে, ্#৩৯;১৫ আগষ্ট জামায়াত ও অঙ্গ সহযোগী সংগঠনরে গোপন বা প্রকাশ্য মিটিং আমার উপজলোয় হয়ন।ি বলোল খান নামে একজনকে গ্রফেতার করছেে আমি শুনছে।

কিন্তু তিনি আমার সংগঠনের কোনো র্কমী সর্মথক বা অন্য কোন পদে নই্#৩ে৯;। এ ব্যাপারে কথা হলে সরষিাবাড়ী থানার অফসিার ইনর্চাজ (ওস)ি মুহাম্মদ মুহাব্বত কবরি বলনে, এ ঘটনায় ১৯৭৪ সনরে পুলশিরে বশিষে ক্ষমতা আইন ও ১৯০৮ সনরে বস্ফিোরক আইনে মামলা হয়ছে।ে সরষিাবাড়ী থানার উপপরর্দিশক মাহমুদুল হাসান বাদী হয়ে এ মামলা দায়রে করনে। মামলার ১ জন আসামকিে গ্রপ্তোর করে আদালতে প্ররেণ করা হয়ছে।ে বাকদিরে গ্রপ্তোর অভযিান অব্যাহত রয়ছেে বলে তনিি জানান।

error: Content is protected !!