হোম » অন্যান্য বিভাগ » পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক শেড এবং পুলিশ লাইন্সের অভ্যন্তরে ড্রিলশেড সংলগ্ন ওয়াশ ব্লক নির্মাণ

পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক শেড এবং পুলিশ লাইন্সের অভ্যন্তরে ড্রিলশেড সংলগ্ন ওয়াশ ব্লক নির্মাণ

মো:তারিকুর রহমান: চুয়াডাঙ্গা জেলা পুলিশের এসপি  আব্দুল্লাহ্ আল-মামুন , চুয়াডাঙ্গার উদ্যোগে এবং চুয়াডাঙ্গা সদর পৌরসভার সার্বিক সহযোগিতায় পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য মূল সড়কের পাশে একটি অভিভাবক শেড এবং পুলিশ লাইন্সের অভ্যন্তরে ড্রিলশেড সংলগ্ন একটি ওয়াশ ব্লক নির্মাণ করা হয়। 
প্রাথমিক বিদ্যালয়ে আগত অভিভাবকবৃন্দ বিশেষ করে মায়েরা তাদের সন্তানদের শিক্ষা প্রতিষ্ঠানে পৌঁছে দিয়ে ক্লাস চলাকালীন বাইরে কখনও চায়ের দোকানে, কখনও গাছের নীচে আবার কখনও তপ্ত রোদ, মুষলধারে বৃষ্টি কিংবা বজ্রপাত ঝড়ে বাইরে উন্মুক্ত স্থানে অপেক্ষায় থাকেন। সন্তানদের স্কুল ছুটি হলে তাদেরকে নিয়ে পুনরায় বাড়িতে ফিরেন। অভিভাবকদের এধরনের সমস্যা বিবেচনায় পুলিশ সুপার, চুয়াডাঙ্গা অভিভাবকদের বসার জন্য চুয়াডাঙ্গা সদর  মেয়র  জাহাঙ্গীর আলম মালিকের সহযোগিতায় একটি অভিভাবক শেড নির্মাণ করেন। তাছাড়া, পুলিশ লাইন্সের অভ্যন্তরে চুয়াডাঙ্গা সদর পৌরসভার সার্বিক সহযোগিতায় পুলিশ লাইন্স ড্রিলশেড সংলগ্ন নারী ও পুরুষ সদস্যদের পৃথকভাবে ব্যবহার উপযোগী একটি ওয়াশ ব্লক নির্মাণ করেন।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আনিসুজ্জামান, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া, চুয়াডাঙ্গা ও অতিরিক্ত দায়িত্বে প্রধান নির্বাহী কর্মকর্তা, চুয়াডাঙ্গা সদর পৌরসভা, চুয়াডাঙ্গা সদর পৌরসভার সহকারী প্রকৌশলী এবং জেলা পুলিশের সংশ্লিষ্ট সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সার্বিক সহযোগিতায় নির্মাণ কাজ সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানা যায়।
error: Content is protected !!