হোম » অন্যান্য বিভাগ » ভেড়ামারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল

ভেড়ামারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল

জাহিদ হাসান ঃ কুষ্টিয়া ভেড়ামারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার (১লা আগষ্ট) বিকেল সাড়ে ৫ টায় উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে তিন দিনব্যাপী উপজেলার সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ভেড়ামারা সরকারি কলেজ সংলগ্ন মাঠে  অনুষ্ঠিত হয়।  উক্ত খেলায় উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জহির, উপজেলা শিক্ষা অফিসার আহসান আরা প্রমূখ। এসময় প্রধান অতিথি বক্তব্যে বলেন, বর্তমান সরকার চায় আমাদের আগামী প্রজন্ম, আমাদের যুব সমাজ যেন বিপথে না যায়। তারা যেন শারীরিক ও মানসিকভাবে আগামী দিনের জন্য যোগ্য এবং দক্ষ মানব সম্পদে পরিণত হয়। এই লক্ষ্যে সরকার ফুটবল খেলা থেকে শুরু করে অন্যান্য সকল খেলাধুলায় অধিক গুরুত্ব দিয়েছে। সুতরাং মাদক মুক্ত সমাজ গড়তে, খেলাধুলার বিকল্প নেই।
ফাইনাল খেলায় জূনিয়াদহ ইউনিয়নের প্রতিনিধিত্বকারী দল পরানখালী সরকারি প্রাঃ বিদ্যাঃ ০৪-০০ গোলে ধরমপুর ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর সরকারি প্রাঃ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন।

Loading

error: Content is protected !!