হোম » অন্যান্য বিভাগ » রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর আয়োজনে সামার ডে ট্রিপ অনুষ্ঠিত হয়েছে

রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্ট এর আয়োজনে সামার ডে ট্রিপ অনুষ্ঠিত হয়েছে

রবিবার সকাল ১১টায় ট্রাস্টের এক্সিকিউটিভ কমিটির প্রায় ১৪ জন সদস্য সমুদ্র সৈকত ক্লাকটন অন সী’র উদ্দেশ্যে রওয়ানা হন, শুরুতে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের প্রেসিডেন্ট বিশিষ্ট কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ অহিদ উদ্দিন সকলকে স্বাগত জানান, তারপরে জেনারেল সেক্রেটারি শাহিন চৌধুরী সবাইকে যাএার জন্যে মিনিবাসে উঠার অনুরোধ জানান।
বেলা সাড়ে বারোটায় ক্লাকটন সমুদ্র সৈকতে পৌছালে সকল সদস্য আনন্দে আত্মহারা হয়ে নেমে ফটো সেশনে মিলিত হন। তারপর খুবই আনন্দঘন মুহুর্ত ছিলো ২ভাগে বিভক্ত হয়ে ফুটবল খেলা। প্রেসিডেন্ট অহিদ উদ্দিন  বনাম ভাইস প্রেসিডেন্ট আফসর হোসেন এনাম ২ দলে খেলায়,আফসর হোসেন এনাম দল ৩/১ গোলে জয়লাভ করেন। তারপর সকলে জোহরের নামাজ জামাতে আদায়,করেন।
তারপর মজাদার খাবার পরিবেশন করেন, ট্রেজাজার এনামুল হক এনাম। খাবারের খুবই প্রশংসনীয়তা করা হয়। ও আসার পথে আরেকটি অংশ মজাদার চানাচুর তৈরি করে পরিবেশন করেন জনাব এনামুল হক। সকল সদস্য জনাব ও বেগম এনামের প্রশংসা করেন। ভ্রমণে অংশগ্রহণ করেন ও যাবার বেলা সবাইকে কবিতা,গান কৌতুক ও ধাধা দিয়ে আনন্দে মাতিয়ে রাখেন সেক্রেটারি শাহিন চৌধুরী ও পাবলিসিটি সেক্রেটারি মিডিয়া বাক্তিত্ব মিছবাহ জামাল, আফসর এনাম, এনামুল হক  সসিয়েল ও ওয়েলফেয়ার সেক্রেটারি আবু তারেক চৌধুরী মামুনুর রশীদ,  সহ অনেকে।
একে একে সকলে শুভেচ্ছা জানান জয়েন্ট ট্রেজারার গোলাম মোহাম্মদ রফিক, মেম্বারশিপ সেক্রেটারি জয়নুল চৌধুরী, এডুকেশন সেক্রেটারি শাহিন আহমেদ, ইসি মেম্বার রুহুল আমিন মোহাম্মদ, ইসি মেম্বার আবু সোহেল, ইসি মেম্বার মাহমুদুল হক, ইসি মেম্বার আশুক আহমদ মঞ্জু ইসি মেম্বার রেজাউল করিম রাজু বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট শিল্পপতি কাজি মামুনুর রশীদ।
তবে বেলা ২.৩০ মিনিট থেকে  আবহাওয়া ভাল না থাকায় বেলা ৬টা ৩০ মিনিটে সবাই লন্ডনের পথে রওয়ানা হন। এখানে উল্লেখ্য ট্রাষ্টের পক্ষ থেকে গত ৬ই মে রাজা চার্লস এর অভিষেক উপলক্ষে ও ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠানের পর এটি ছিলো আরেকটি উপভোগো অনুষ্ঠান।  আশা করা হয় আগামি বছর আরো বড়ো করে আনন্দ ভ্রমণের আয়োজন করা হবে সবাইকে ধন্যবাদ জানা প্রেসিডেন্ট অহিদ উদ্দিন।
error: Content is protected !!