হোম » অন্যান্য বিভাগ » ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র-নৃ গোষ্ঠি সুবিধাভোগী পরিবারের মাঝে উপকরণ বিতরণ

ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র-নৃ গোষ্ঠি সুবিধাভোগী পরিবারের মাঝে উপকরণ বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃ-গোষ্ঠির আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগী পরিবারের মাঝে উপকরণ বিতরণ করা হয়।
মঙ্গলবার (১ আগষ্ট) মঙ্গলবার ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে এ বিতরণ অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন, উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ঠাকুরগাঁও সদরের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, ঠাকুরগাঁও জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ।
ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও ডেইরী ফার্ম এসোসিয়েশনের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, ঠাকুরগাঁও সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: হেমন্ত কুমার রায় প্রমুখ। উল্লেখ্য, অনুষ্ঠানে মোট ৫৩৫টি উপকারভোগী পরিবারের মাঝে ভেড়া, ঢেউটিন, পিলার, মুরগির ঘর, হাঁস, গরু বিতরণ করেন অতিথিবৃন্দ। পর্যায়ক্রমে মোট ৮১৯ টি পরিবারকে উল্লেখিত উপকরণ প্রদান করা হবে। এছাড়াও অনুষ্ঠানে ৭টি হুইল চেয়ারও বিতরণ করা হয়। একই সাথে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় স্কুল মিল্প ফিডিং কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Loading

error: Content is protected !!