হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

এম এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে কুসুম্বি ইউনিয়নের আঞ্চলিক সড়কের দ্রতগতির মোটরসাইকেলের ধাক্কায় শুভ (৪) নামের এক শিশু নিহত হয়েছে।
নিহত শুভ কুসুম্বি ইউনিয়নের চন্ডেশ্বর এলাকার জয় হোসেনের ছেলে।                                    গত সোমবার (৩১ জুলাই) সন্ধা সোয়া
৬টার দিকে চন্ডেশ্বর নামকস্থানে এ ঘটনা ঘটে।
নিহত শিশুর মা সুমি আক্তার জানান, শুভ রাস্তার পাশে খেলা করছিল। এ সময় দ্রত গতির মোটরসাইকেল যাওয়ার সময় শিশুটিকে ধাক্কা দিলে শিশুটি ও মোটরসাইকেল চালক মাশরাফীও ছিটকে রাস্তায় পড়ে যায়। এতে শিশুটি গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। স্থানীয় মোটরসাইকেল চালক মাশরাফীকে আটকে রাখে।
এ বিষয়ে মাশরাফী জানান জানান, আমি শেরপুর হতে আকরামপুর বাড়ীতে যাচ্ছিলাম। চন্ডেশ্বর এলাকায় পৌছালে শিশুটি দৌড় দিয়ে রাস্তায় পার হওয়ার সময় ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়। তখন আমাকে আটকে রাখে। এর কিছুক্ষন পড়ে শুনি শিশুটি মারা গেছে।
এ ব্যাপারে শেরপুর থানা অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি পদক্ষেপ শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে এবং তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!