হোম » অন্যান্য বিভাগ » শেরপুরে জেলা প্রশাসকের তহবিল থেকে ঢাবিতে ভর্তির আর্থিক সহায়তা পেলেন হতদরিদ্র শিক্ষার্থী

শেরপুরে জেলা প্রশাসকের তহবিল থেকে ঢাবিতে ভর্তির আর্থিক সহায়তা পেলেন হতদরিদ্র শিক্ষার্থী

মোঃ শরিফ উদ্দিন: শেরপুরে জেলা প্রশাসকের তহবিল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আর্থিক সহায়তা পেয়েছেন হতদরিদ্র শিক্ষার্থী আশামনি। ২৬ জুলাই বুধবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে সাপ্তাহিক গণশুনানীকালে ওই শিক্ষার্থীর হাতে সহায়তার ১০ হাজার টাকা তুলে দেন নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

ওইসময় তিনি ওই শিক্ষার্থীকে মনোযোগ সহকারে পড়াশোনা চালিয়ে যাওয়ার পরামর্শের পাশাপাশি তার তরফ থেকে প্রয়োজনে আরও সহায়তার আশ্বাস দেন। ওইসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা প্রশাসনের কার্যালয়ের এনডিসি সানাউল মোর্শেদ জানান, নবাগত জেলা প্রশাসক হিসেবে আজই স্যার প্রথম সাপ্তাহিক গণশুনানী গ্রহণ করেছেন। এদিন তিনি ওই শিক্ষার্থীসহ বিভিন্ন সমস্যায় আসা প্রায় ৬০ জন মানুষের কথা শুনেন। সেইসাথে তিনি তাদের সহায়তা, পরামর্শসহ কিছু ক্ষেত্রে বিভিন্ন দপ্তরকে সহায়তার নির্দেশ দেন। উল্লেখ্য, শেরপুর শহরের গৌরীপুর মহল্লার মৃত আবু সায়েদের মেয়ে আশা মনি এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগে ভর্তির সুযোগ পায়। কিন্তু অর্থাভাবে তিনি ভর্তি হতে পারছিলেন না। এখনও তার বইপত্র কেনা ও ঢাকায় থাকার সমস্যা রয়েছে।

error: Content is protected !!