হোম » অন্যান্য বিভাগ » গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে বিনামূল্যে হাঁস, মুরগি বিতরণ

গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে বিনামূল্যে হাঁস, মুরগি বিতরণ

আঃ খালেক মন্ডল: গাইবান্ধার গোবিন্দগঞ্জে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর  সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় বিনামূল্যে হাঁস,মুরগী ও ভেড়ার ঘরের উপকরণ বিতরণ করা হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে বুধবার ( ২৬ জুলাই) দুপুরে উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ে উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা প্রাণী সম্পদ ও ভেটেরিনারি অফিসার ডাঃ বেলাল হোসেন সহ নেতৃবৃন্দ।

 প্রধান অতিথি মনোয়ার হোসেন চৌধুরী এমপি তার বক্তব্যে বলেন, চরাঞ্চল ও সমতলভূমিতে বসবাসরত জনগোষ্ঠীর কথা চিন্তা করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অনগ্রসর  ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও সমতল ভূমিতে বসবাসরত প্রণোদনা আওতায় এদের আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনার জন্য এ উদ্যোগ গ্রহণ করেছে। সোনার বাংলার গরীব- দুঃখী মানুষদের মুখে হাসিফুটাতে বিভিন্ন  প্রকল্পের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। দেশকে এগিয়ে নিতে আধুনিক প্রযুক্তি নির্ভর করে  উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যা দেশে-বিদেশে প্রশংসা অর্জন করেছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনতে হবে।

error: Content is protected !!