হোম » অন্যান্য বিভাগ » ধুনটে বিদ্যুৎপৃষ্টে কৃষক নিহত: আহত এক; অনুদান হস্তান্তর

ধুনটে বিদ্যুৎপৃষ্টে কৃষক নিহত: আহত এক; অনুদান হস্তান্তর

এম এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার ধুনটে সেচ পাম্প চালু করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে সিরাজুল ইসলাম (৬৩) নামের এক কৃষক নিহত হয়েছে।

সে উপজেলার ৩নং চিকাশী ইউনিয়নের ছোট চিকাশী গ্রামের মৃত ইব্রাহিম আকন্দের ছেলে। অপরদিকে তাকে উদ্ধার করতে গিয়ে একই গ্রামের মৃত নুরুল শেখের ছেলে ফরিদ উদ্দিন (৫৩) আহত হয়।

জানা যায়, ঘটনার দিন বুধবার (২৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে চিকাশী গ্রামের পশ্চিম পাশে বিলাই চাটি বিল নামক স্থানে সেচপাম্প চালু করতে যায় ফরিদ উদ্দিন।

পাম্পের মটর বিদ্যুতায়িত হয়েছে বুঝতে পেরে পাম্প চালু করতে পারেনা। তখন সিরাজুল ইসলাম সাহস নিয়ে পাম্প চালু করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে আহত হয় ফরিদ উদ্দিন। পরে স্থানীয়রা ২জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে এলে কর্তব্যরত  চিকিৎসক সিরাজুল ইসলাম কে মৃত ঘোষনা করে ও ফরিদ উদ্দিনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অপরদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানে আলম ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল হতে নিহতের ছেলে রমণের হাতে অর্থিক অনুদান হস্তান্তর করেন।

এ ঘটনায় ধুনট থানা পরিদর্শক মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Loading

error: Content is protected !!