হোম » অন্যান্য বিভাগ » বগুড়ায় বাবাকে মারপিট করার প্রতিবাদ করতে গিয়ে ছেলে নিহত

বগুড়ায় বাবাকে মারপিট করার প্রতিবাদ করতে গিয়ে ছেলে নিহত

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া সদরে বাবাকে মারপিট করার  প্রতিবাদ করায় প্রতিবেশীর ধারালো অস্ত্রের আঘাতে জিন্নাহ প্রামানিক (২৮) নামে এক যুবক খুন হয়েছেন।
গত রোববার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার বড় কুমিড়া দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই এলাকার খোরশেদ মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ৷
তিনি জানান, গত সপ্তাহের রোববার (১৬ জুলাই) প্রতিবেশি আবুল খায়েরের ছেলে জিলহকের সাথে জিন্নাহার মায়ের কথা-কাটাকাটি হয়। এই নিয়ে প্রতিবাদ করতে গেলে জিন্নাহার বাবা খোরশেদকে মারধর করে জিলহক। খবর পেয়ে শনিবার (২২ জুলাই) রাতে জিন্নাহ বগুড়ায় আসেন। আজ বিকেলে তিনি বাবাকে মারধরের প্রতিবাদ করতে জিলহকের বাড়িতে যান।
এই নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে জিলহক কাঠ কাঁটার বাটাল দিয়ে জিন্নাহর বুকে আঘাত করে পালিয়ে যায়৷ পরে স্থানীয়রা আহত অবস্থায় জিন্নাহকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি সাইহান ওলিউল্লাহ আরও জানান, নিহতের মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে রাখা আছে। অভিযুক্ত জিলহক পলাতক। তাকে গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।।

Loading

error: Content is protected !!