হোম » অন্যান্য বিভাগ » ঢাকাগামী আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপঃ গৃহবধু আহত

ঢাকাগামী আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপঃ গৃহবধু আহত

জামালপুর প্রতিনিধিঃ আবারও ঢাকাগামী চলন্ত আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে যাত্রী এক গৃহবধু মারাত্মক জখম হয়েছে বলে জানাগেছে। রবিবার (২৩ জুলাই) সন্ধ্যা ৭.৪৫ মিনিটে জামালপুর থেকে ছেড়ে যাওয়া চলন্ত আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটে।

ট্রেনের যাত্রীদের সূত্রে জানাগেছে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ এলাকার গৃহবধু মোছাঃ নারগিস বেগম (৪০) তার পুত্রকে নিয়ে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের উদেরপাড়া গ্রামের আত্মীয় রিপন প্রফেসারের বাড়ীতে বেড়াতে আসেন। পুত্র হিমায়াতুল ইসলাম অপুকে জামালপুর শেখ হাসিনা ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি পরীক্ষা দিয়ে রবিবার সরিষাবাড়ী রেলওয়ে ষ্টেশন থেকে আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেন।

জামালপুর-নান্দিনা ষ্টেশনের মাঝামাঝি এলে পূর্বের মতো আবারও ট্রেনে পাথর ছোড়া হয়। এতে ঝ-৬ আসনের যাত্রী নারগিস বেগমের নাক ও ঠোট মারাত্মক জখম হয়। যাত্রীদের সহযোগীতার চলন্ত টেনেই তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে জানাগেছে। এ ঘটনায় ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ট্রেন যাত্রা নিরাপদ করতে দোষীদের সনাক্ত করে বিচারের দাবী জানিয়েছেন তারা।

error: Content is protected !!