হোম » অন্যান্য বিভাগ » ব্যক্তিগত ছবি ফেসবুকে দিয়ে ব্লাকমেইল, প্রতারক নারী আটক

ব্যক্তিগত ছবি ফেসবুকে দিয়ে ব্লাকমেইল, প্রতারক নারী আটক

মোহাম্মদ হানিফ (গোলজার হানিফ) নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে রবিবার (২৩ জুলাই) সকালে আদালতে প্রেরন করেছে সোনাইমুড়ী থানা পুলিশ।
আটকৃত মহিলা নয়াহাট দক্ষিণ মহব্বতপুরের আবদুর রবের মেয়ে নুসরাত জাহান জেমি (২০)। 
মামলা সুত্রে জানা যায়, এক সৌদি প্রবাসীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় নুসরাত জাহান জেমির। পরে উভয়ে বিয়েও করেন কিন্তু বিয়ের পরে মাত্র এক বছরে বিভিন্ন অযুহাতে প্রায় ৫০ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় জেমি আর প্রবাসীর টাকা ফুরিয়ে আসলে তাকে তালাক দেয় মেয়েটি। কিন্তু এরপরও চক্রটি প্রবাসীকে নির্জনে ডেকে নিয়ে , মারধোর ও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যক্তিগত মূহুর্তের ছবি ছেড়ে দেয় ।
এই ঘটনায় ভুক্তভোগী প্রবাসী থানায় তিন জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলার অভিযুক্তরা হচ্ছেন উপজেলার নয়াহাট দক্ষিণ মহব্বতপুরের আবদুর রবের ছেলে সবুজ(২৭), তার বোন নুসরাত জাহান জেমি(২০) ও সেনবাগ থানার ছাতারপাইয়া এলাকার মৃত মজিবুল হকের ছেলে সাব্বির সালাউদ্দিন ওরফে নিশান (৩১)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলায় অভিযুক্ত নুসরাত জাহান জেমি প্রবাসী কাজী সাফি উদ্দীনের প্রাক্তন স্ত্রী। গত বছরের মে মাসে তাদের বিয়ে হয়। পরবর্তীতে সাফি উদ্দীন জীবিকার তাগিদে সৌদি আরবে চলে যায়। এসময় তার স্ত্রী অভিযুক্ত সাব্বির সালাউদ্দিন ওরফে নিশানের সাথে পরকীয়ায় আসক্ত হয়।
পরে চলতি বছরের ৩০ মে সাফি উদ্দীনকে তালাক দেয় জেমি। এর মাঝে প্রাক্তন স্ত্রীকে দেওয়া নগদ অর্থ স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন সময় স্ত্রীর স্বজনদের দেওয়া ধারের টাকা ফেরত চাইলে সাফির ওপর হামলা করে আসামীরা। পরে হামলার বিষয়ে সুধারাম মডেল থানায় মামলা করেন। পরে অভিযুক্তরা জামিনে ছাড়া পেয়ে ভুক্তভোগীর বৈবাহিক জীবনের অন্তরঙ্গ ছবি ফেসবুকে পোষ্ট করে এবং বিশেষ মূহূর্তের আরও ছবি ইন্টারনেট ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে দেখা করতে বলে। নিরুপায় হয়ে ভুক্তভোগী গত মাসের ৯ তারিখ বজরা এলাকায় দেখা করতে আসে। এসময় অভিযুক্ত সবুজ ও নিসান তার ওপরে হামলা করে মোবাইল ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।
সোনাইমুড়ী থানার এস আই মাসুম জানান, চক্রটির একজনকে গ্রেফতার করা হলেও বাঁকি আসামীরা এখনও পলাতক আছে , শীঘ্রই তাদেরকেও গ্রেফতার করা হবে।

Loading

error: Content is protected !!