হোম » অন্যান্য বিভাগ » ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনা সরকারের সফলতার কথা বোঝাতে হবে: দোলন

ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনা সরকারের সফলতার কথা বোঝাতে হবে: দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এখন আর ঘরে বসে থাকার সময় নেই। সরকারের উন্নয়ন-অর্জন প্রচার করতে হবে। জনগণের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনা সরকারের সফলতার কথা বোঝাতে হবে।
শুক্রবার দিনব্যাপী ফরিদপুর-১ আসনের মধুখালী ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন স্থানে শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচারাভিযানে গিয়ে এসব কথা বলেন তিনি।
প্রচারাভিযানের কর্মসূচি হিসেবে মধুখালী উপজেলার কোরকদি বাজার, ডুমাইন বাজার, নোয়াপাড়া বাজার, বোয়ালমারী উপজেলার গোহাইলবাড়ি বাজারে গণসংযোগ করেন তিনি।
এরপর বিকালে বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের চালিনগর আমগ্রাম সোতাশী শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এক পথসভা করেন তিনি। রাতে একই উপজেলার রূপাপাত ইউনিয়নের দেউলি গ্রামে অপর একটি আলোচনা সভার মাধ্যমে সরকারের উন্নয়ন প্রচার করেন তিনি।
এসময় আরিফুর রহমান দোলন বলেন, ‘আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন।’
প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রয়োজনীয়তা তুলে ধরে আরিফুর রহমান দোলন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল। দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছাতে আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।’
ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী দোলন। এই আসনের তিন উপজেলা বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গায় গণসংযোগ, উঠোন বৈঠক, প্রচার সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নিয়মিত সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়ে আসছেন আরিফুর রহমান দোলন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীর, আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, টগরবন্দ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. নুরনবী মিয়া প্রমুখ। প্রচারাভিযান চলাকালে স্থায়ীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, বীর মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিগণ অংশ নেন।
error: Content is protected !!