হোম » অন্যান্য বিভাগ » বগুড়ায় ৬ দফা দাবিতে এ্যাম্বুলেন্স মালিক সমিতির মানববন্ধন!

বগুড়ায় ৬ দফা দাবিতে এ্যাম্বুলেন্স মালিক সমিতির মানববন্ধন!

এম.এ রাশেদ: সেবাখাতে এ্যাম্বুলেন্সের প্রাইভেটের আয়কর না নেওয়াসহ ৬ দফা দাবিতে বগুড়ায় মানববন্ধন করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় শহরের সাতমাথা চত্বরে বাংলাদেশ এ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি বগুড়া জেলা শাখা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।
এসময় সমিতির নেতৃবৃন্দ তাদের ৬ দফা দাবি তুলে ধরেন। দাবিগুলো হলো- সেবাখাতে এ্যাম্বুলেন্সের প্রাইভেটের আয়কর না নেওয়া, এ্যাম্বুলেন্সের জাতীয় নীতিমালা চাই, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী টোল ফ্রি ঘোষনার বাস্তবায়ন চাই, হাসপাতাল সমূহে পার্কিং সুবিধা চাই, রোগী থাকা অবস্থায় দ্রুত গ্যাস চাই ও সড়কে হয়রানিমুক্ত পথ চলতে চাই। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান বাবলু, জেলার সভাপতি জাকির হোসেন বেবি, সাধারণ সম্পাদক বাকিরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুস সালাম।
সহ-সাধারণ সম্পাদক আল শাহরিয়া জর্জ, সাংগঠনিক সম্পাদক রবিন, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক তুষার, প্রচার সম্পাদক আক্তার হোসেন মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলমগীর হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক মো. মুক্তার, সদস্য নিশাদুর রহমান নিশাদ, হেদায়েতুল্ল্যা, বেলাল হোসেনসহ প্রমুখ। বক্তারা বলেন, আমরা সব সময় রোগীদের সেবা দিয়ে থাকি। অনেক সময় গরীব রোগীদের বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবা দেয়া হয়। তাহলে কেন আমরা হাসপাতল সমূহে পার্কিং এর জায়গা পাবো না। আমাদের বার বার রাস্তায় হয়রানি করা হচ্ছে। সাধারণ রোগীদের সেবা দিয়ে গিয়ে বিভিন্ন জায়গায় ভোগান্তিতে পড়তে হচ্ছে। আমরা সকল প্রকার হয়রানি ও ভোগান্তি থেকে মুক্তি চাই। মানববন্ধনে আমরা যে ৬ দফা দাবি তুলে ধরেছি সেটি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টসহ সকলের প্রতি জোর দাবি জানাচ্ছি।
error: Content is protected !!